Site icon দৈনিক মাতৃকণ্ঠ

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ চার মাদক পাচারকারী গ্রেপ্তার

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৮ই নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্মীপুর তালতলা এলাকা থেকে ৬০৩ বোতল ফেনসিডিলসহ ৪জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে।
তারা ওই এলাকা হয়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উপর দিয়ে নসিমনে (শ্যালো মেশিন দিয়ে দেশীয় প্রযুক্তিতে তৈরী গাড়ী) করে ফেনসিডিলের চালানটি নিয়ে যাচ্ছিল।
গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী শহরের শ্রীপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার জাহাঙ্গীর আহম্মেদের ছেলে শফি আহম্মেদ ফারুক(৩২), একই এলাকার কাদের শেখের ছেলে সোহাগ শেখ(২২), চুয়াডাঙ্গা জেলা সদরের হিজলাগাড়ী গ্রামের সাজ্জাদের ছেলে মুজাহিদ(৩২) এবং কুষ্টিয়ার ইবি থানাধীন বিত্তিপাড়া গ্রামের মৃত পেষণ মন্ডলের ছেলে মিন্টু মন্ডল(২৫)। তাদেরকে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদের পর রাজবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহকারী পরিচালক (স্কোয়াড কমান্ডার) সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গ্রেফতারকৃতরা যশোর, সাতক্ষীরা, কুষ্টিয়াসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে রাজবাড়ী ও ফরিদপুর এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল।