Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ফরিদপুরে প্রবাসীর বাড়ী ভাংচুর করেছে দুর্বৃত্তরা

॥মাহবুব হোসেন পিয়াল॥ বড় শখ করে ফরিদপুর শহরের ভাটি লক্ষ্মীপুর এলাকায় জমি কিনে নতুন বাড়ী করেছিলেন গৃহবধূ পারুল আক্তার। দু’মাসের মাথায় তার সেই বাড়ী ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল ৮ই নভেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পারুল আক্তার জানান, তার স্বামী বিদেশে থাকেন। তার পাঠানো টাকায় দুই মাস আগে ৬ শতাংশ জমি কিনে সেখানে ২টি টিনের ঘর তুলে ২ ছেলে ও ১ মেয়েকে নিয়ে বসবাস করে আসছেন। গতকাল শুক্রবার সকালে তিনি চরভদ্রাসনে বেড়াতে গিয়েছিলেন। দুপুর ১২টার দিকে এক প্রতিবেশীর কাছ থেকে ফোনে জানতে পারেন একদল দুর্বৃত্ত তার বাড়ী-ঘর ভাংচুর করছে।
খবর পেয়ে তিনি ছুটে এসে দেখেন তার ২টি টিনের ঘরই ভেঙ্গে মাটিতে গুড়িয়ে দেয়া হয়েছে। এছাড়াও দুর্বৃত্তরা তার ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে গেছে। দুর্বৃত্তদের ভয়ে কেউ তাদেরকে বাঁধা দিতে এগিয়ে অসেনি। ঘটনাটি কোতয়ালী থানায় জানানোর পর পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।
এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার ডিউটি অফিসারের দায়িত্বে থাকা এএসআই জেসমিন সুলতানা বলেন, ক্ষতিগ্রস্তদের থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।