Site icon দৈনিক মাতৃকণ্ঠ

দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে গত ১৪ই অক্টোবর সন্ধ্যায় অপ্রীতিকর ঘটনায়(দু’পক্ষের সংঘর্ষে) রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার নামের স্থানীয় এক আওয়ামী লীগ সমর্থকের মৃত্যুর অনাকাঙ্খিত ঘটনায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।
গতকাল ১৫ই অক্টোবর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভুঁইয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়েছে, এক যুক্ত বিবৃতিতে জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী অনাকাঙ্খিত এ মৃত্যুর ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে প্রকৃত দোষী ব্যক্তিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। একই সাথে এ হত্যার ঘটনায় কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত না হয় এবং কোন নিরপরাধ ব্যক্তি যেন হয়রানীর শিকার না হয় সে ব্যাপারে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন।
নেতৃবৃন্দ রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তারের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মহান সৃষ্টিকর্তার কাছে তার আত্মার শান্তি এবং শোক-সন্তপ্ত পরিবারকে শোক সহ্য করার ধৈর্য্য দান করার প্রার্থনা জানিয়েছেন -প্রেস বিজ্ঞপ্তি।