Site icon দৈনিক মাতৃকণ্ঠ

চন্দনী ইউপিতে “জলবায়ু পরিবর্তনে বিরুপ প্রভাব এবং আমাদের সচেতনতা” শীর্ষক আলোচনা সভা

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন পরিষদের হল রুমে “জলবায়ু পরিবর্তনে বিরুপ প্রভাব এবং আমাদের সচেতনতা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে জার্ণালিষ্ট এসোসিয়েশন ফর হিউম্যান রাইট্স এ্যান্ড ওয়েলফেয়ার ও মুষ্ঠি সমাজ কল্যাণ সংস্থা যৌথভাবে এ আয়োজন করেন।
এতে সার্বিক সহযোগিতা করেন ওয়ালটন প্লাজা রাজবাড়ী, মানব সম্পদ উন্নয়ন কর্মসূচী ও আপন শিল্পী গোষ্ঠী। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ রেজাউল করিম, পিপিএম।
চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় মুক্তিযোদ্ধা মোঃ সাইফুল ইসলাম স্বপন, জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন ফর হিউম্যান রাইট্স এ্যান্ড ওয়েলফেয়ারের মহাসচিব মোঃ আশিফ মাহমুদ, ওয়ালটন প্লাজা রাজবাড়ীর ম্যানেজার মোঃ রেজাউল করিম, সংগীত গুরু ও আপন শিল্পী গোষ্ঠীর সভাপতি মোয়াজ্জেম হোসেন মজনু ও মুষ্ঠি সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ফিরোজা খাতুন প্রমুখ বক্তব্য দেন।
আলোচনা সভায় ইউপি সদস্য, স্থানীয় প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বক্তারা জলবায়ু পরিবর্তনে পরিবেশের কি কি ক্ষতি হচ্ছে সেসব বিষয় তুলে ধরেন এবং জলবায়ু পরিবর্তনে সবাইকে সচেতন হবার আহ্বান জানান।