Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বাজিতপুরে মধ্য বয়সী নারীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুইজনের নামে মামলা

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুরে মধ্য বয়সী এক নারীকে বসতঘরের মধ্যে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণের অভিযোগে স্থানীয় ২জনের নামে মামলা হয়েছে। গতকাল ৯ই সেপ্টেম্বর ওই নারী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করেন।
রাজবাড়ী থানার মামলা নং-১১, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(৩)। মামলার আসামীরা হলো ঃ বাজিতপুর গ্রামের ছাব্দুল সরদারের ছেলে সালাম সরদান(৪৮) ও একই ইউনিয়নের মহারাজপুর গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে জিয়া শেখ(৩৮)।
ওই নারী জানায়, তার এক ছেলে ও এক মেয়ে। ছেলে কাতারে থাকেন এবং মেয়ের বিয়ে হয়ে গেছে। তার স্বামী ঢাকায় গাড়ী চালান। বাড়ীতে তিনি একা বসবাস করেন। গত ১লা সেপ্টেম্বর রাত ১০টার দিকে সালাম ও জিয়া তার বাড়ীতে এসে তাকে ডাক দিয়ে পানি খেতে চায়। এ সময় তিনি ঘরের দরজা খুললে তারা জোরপূর্বক ভিতরে প্রবেশ করে মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা বিষয়টি কাউকে না জানাতে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনার পর তিনি ভয়ে বিষয়টি কাউকে জানাননি। পরবর্তীতে গত ৫ই সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে উল্লেখিতরা আবারো তার বাড়ীতে আসে। এ সময় তিনি পাশর্^বতী বাড়ীতে গিয়ে আশ্রয় নেন এবং মোবাইলে তিনি তার পরিচিত লোকজনকে বাড়ীতে আসতে বলেন। এরপর তারা তার বাড়ীতে এলে উল্লেখিতরা পালিয়ে যায়। এ নিয়ে বসন্তপুরের প্রভাবশালীরা গত কয়েকদিন ধরে মিমাংশা করার জন্য চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত তা না হওয়ায় তিনি থানায় মামলাটি দায়ের করেন।