Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দিতে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনীতে পুরস্কার বিতরণ

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৯ই সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি সদর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রতিযোগিতার ইভেন্টগুলোর মধ্যে ছেলেদের ফুটবল, কাবাডি ও হ্যান্ডবল প্রতিযোগিতায় বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এবং মেয়েদের ফুটবল প্রতিযোগিতায় নারুয়ার মুন্সি ইয়ার উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়।