Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশার মৌরাটে শিশুর অস্বাভাবিক মৃত্যুতে মাদকাসক্ত পিতা গ্রেফতার

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির মৌরাট ঠাকুরপাড়া গ্রামে গত ১৯শে আগস্ট রাতে তামিম মোল্লা(৮) নামের এক শিশুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
জানা যায়, গত সোমবার রাতে মৌরাট ঠাকুরপাড়া গ্রামের শরিফ মোল্লার শিশু সন্তান তামীম গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানে রাত সোয়া ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
খবর পেয়ে পাংশা মডেল থানার এস.আই মোঃ আমিরুল ইসলাম মৃতদেহের সুরতহাল রিপোর্ট তেরী করেন এবং গতকাল মঙ্গলবার ময়না তদন্তের জন্য মৃতদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে মৃত তামীমের মামা সজীব মোল্লা বাদী হয়ে সোমবার রাতেই পাংশা মডেল থানায় ইউডি মামলা দায়ের করেন। ইউডি মামলা নং-৬/২০১৯।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ জানান , বালিয়াপাড়া গ্রামের নানা বাড়ী থেকে শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। মাদকাসক্ত পিতা কর্তৃক শিশুটিকে হত্যার অভিযোগ ওঠায় শিশুর পিতা শরিফুলকে ৫৪ ধারায় আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। শিশুটির শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকলেও কৌশলে তাকে হত্যা করা হয়েছে কি-না সেটা জানার জন্য ময়না তদন্তের রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।