Site icon দৈনিক মাতৃকণ্ঠ

দৌলতদিয়ায় বাসের জানালা মোবাইল কেড়ে নেয়ার সময় ছিনতাইকারী আটক

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে গত বুধবার রাতে রাশেদ খান নামের ব্যক্তি বাসের জানালার পাশে বসে কথা বলা অবস্থায় জানালা দিয়ে ছিনিয়ে নেয়ার অভিযোগে জুয়েল মন্ডল(২৬) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে বাস যাত্রীরা।
জুয়েল দৌলতদিয়া ঘাট মজিদ মন্ডল পাড়ার মেজেক আলী মন্ডলের ছেলে। রাশেদ খানের বাড়ি ফরিদপুরের কোতয়ালী থানার ঈশান গোপালপুর ইউনিয়নের ধুলদি জয়দেবপুর গ্রামে।
বাস যাত্রী রাশেদ খান অভিযোগ করেন, গত বুধবার সন্ধ্যার দিকে তার এক মামা ও এক ভাইকে সাথে করে জরুরী কাজে দৌলতদিয়া ঘাটে আসেন। কাজ শেষ করতে রাত সাড়ে দশটার মতো বেজে যায়। কাজ শেষ করে বাড়ি যাবার উদ্দেশ্যে কুষ্টিয়া বাস কাউন্টারের সামনে থেকে ফরিদপুরের একটি লোকাল বাসে উঠে। বাসে জানালার পাশে বসে তিনি মোবাইলে কথা বলা অবস্থায় জানালার ফাঁক দিয়ে বাইরে থেকে এক যুবক হেঁচকা মোবাইল টান মেড়ে দৌড় দেওয়ার চেষ্টা করে। এ সময় তার সঙ্গে আরো ২/৩জন ছিল। মুহুর্তের মধ্যে তিনি তার হাত ধরে ফেললে টানা হেচরার এক পর্যায়ে জানালায় ঘসা লেগে তার(রাশেদ খানের) তর্জনি আঙ্গুলের মাথা কেটে যায়। এমনকি ওই যুবকের হাত কেটে যায়। পরবর্তীতে বাসের অন্যান্য যাত্রীরা দ্রুত তাকে আটক করে মারপিট করে। এ সময় তার সাথে থাকা অন্যান্যরা মোবাইল নিয়ে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘাটে কর্তব্যরত পুলিশ এগিয়ে আসলে তাদের হাতে তুলে দেয় আটককৃত জুয়েলকে। গোয়ালন্দ ঘাট থানা পুলিশ জুয়েলকে আটক করে থানায় নিয়ে আসে।
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এস.আই শহর আলী জানান, রাতেই রাশেদ খান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় ছিনতাইয়ের মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জুয়েল মন্ডলকে গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর আমলী আদালতে প্রেরণ করা হয়েছে। এ খবর লেখা পর্যন্ত মোবাইল উদ্ধার হয়নি।