Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দির পাইলট বিদ্যালয়ে শতবর্ষ উদযাপনের প্রস্তুতি সভা

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৩ই আগস্ট দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত প্রস্তুতি সভায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য খোন্দকার মশিউল আযম চুন্নু, প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা, ধর্মীয় শিক্ষক খোন্দকার মনির আযম মুন্নু, সিনিয়র শিক্ষক শামসুল আলম মন্টু, মীর হাসানুর রফিক রিংকু, আকতারুজ্জামান আকতার, হাবিবুর রহমান হাবিব প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক মোহাম্মদ সোহেল মিয়া।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্যগণ এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় জাঁকজমকপূর্ণভাবে বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।