Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ১৪ই আগস্ট

॥স্টাফ রিপোর্টার॥ নবগঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
আগামী ১৪ই আগস্ট সকাল ১০টায় খানখানাপুরের সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত শিক্ষাবিদ ও সমাজ সেবক শেখ আব্দুস সামাদ, ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার নির্বাহী সম্পাদক শহীদুজ্জামান খান, ক্রেডিট রেটিং ইনফরমেশন সার্ভিসেস লিমিটেডের নির্বাহী পরিচালক আসাদুজ্জামান খান, সাবেক সংসদ সদস্য মুন্সি আব্দুল লতিফ, এডঃ আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম, এডঃ মোঃ আসলাম মিয়া, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু বকর, বাংলাদেশ সোলার এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মজিবুর রহমান, সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডি’র সভাপতি রেবেকা সুলতানা, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আমির আলী মোল্লা, সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও প্রধান শিক্ষক মোঃ সিরাজুদ্দিন বিশ্বাস এবং খানখানাপুর তমিজউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল্লাহ্। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষকদের মধ্যে সুরাজ মোহিনী ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ হারুনার রশিদ, প্রাক্তন শিক্ষক মোঃ ইসমাইল খান, প্রাক্তন শিক্ষক এস.এম মজিবুর রহমান, প্রাক্তন শিক্ষক মোঃ কমরউদ্দিন সরদার, প্রাক্তন শিক্ষক আলাউদ্দিন আহম্মেদ, মোহাম্মদ আলী ও প্রাক্তন শিক্ষক জয়দেব কুমার বিশ্বাসকে সম্মাননা এবং প্রাক্তন শিক্ষক ওমেদ আলী মোল্লা, আফতাব উদ্দিন, আব্দুল গনি, আলহাজ্ব মৌঃ মজিবর রহমান, তারাপদ কুন্ডু, আব্দুল হাই মিয়া, আশরাফুল্লা মোস্তফা, নেওয়াজ উদ্দিন খান, অমরেন্দ্র নাথ গাঙ্গুলী ও পূর্ণেন্দু ভূষণ নিয়োগীকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে।
অনুষ্ঠানে ঢাকাস্থ খানখানাপুর সমিতির আহ্বায়ক গাজী আশরাফুল বারী মুকুল এবং মোঃ সাইদুর রহমান টিপুসহ সমিতির অন্যান্য সদস্যগণ, আমন্ত্রিত অতিথি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।