বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

রাজবাড়ী বাণিজ্য মেলায় অফার দিয়ে প্রতারণা করায় দোকানীর জরিমানা

  • আপডেট সময় বুধবার, ১৭ জুলাই, ২০১৯

॥চঞ্চল সরদার॥ ‘অফার দিয়ে প্রতারণা করায়’ রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের বাণিজ্য মেলার গৃহস্থালী পণ্যের ১টি দোকানকে ৫হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
গতকাল ১৬ই জুলাই বিকালে অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত বাজার তদারকি অভিযানে এই জরিমানা করা হয়। এছাড়াও অভিযানকালে যথাযথভাবে মোড়ক না করে পণ্য বিক্রি করায় আরও ২টি কসমেটিক্সের দোকানকে ২হাজার টাকা করে জরিমানা করা হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিকসহ পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলাম জানান, ‘কোম্পানীর প্রচারের জন্য ১টি কিনলে ১০টি ফ্রি’সহ নানা অফার দিয়ে মিথ্যা বিজ্ঞাপন প্রচার করে মানুষকে প্রতারিত করার দায়ে বাণিজ্য মেলার গৃহস্থালী পণ্যের ১টি দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৪ ধারায় ৫হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও যথাযথভাবে মোড়ক না করে কসমেটিক্স বিক্রিয় দায়ে লেকমি কসমেটিক্সের ২টি দোকানকে একই আইনের ৩৭ ধারায় ২হাজার টাকা করে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!