Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কৃষক ছলেমান হত্যাকান্ডে জড়িত থাকায় শ্বশুর, শ্বাশুড়ী-স্ত্রী গ্রেফতার

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া গ্রামের কৃষক ছলেমান(৩৫) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গতকাল ১৬ই মার্চ নিহতের শ্বশুর, শ্বাশুড়ী ও স্ত্রী’কে পুলিশ গ্রেফতার করেছে। এরআগে গত ১৫ই মার্চ দুপুরে উপজেলার রতনদিয়া ইউনিয়নের বল্লভপুরের মাঠে বেল্লালের ব্লকে আকমল খার গম ক্ষেত থেকে ছলেমানের লাশ পাওয়া যায়।
গ্রেফতারকৃতরা হলো ছলেমানের শ্বশুর মোহনপুর গ্রামের সাহিদ বিশ্বাস(৪৫), স্ত্রী শাহানাজ আক্তার(১৮) ও শ্বাশুড়ী ফরিদা বেগম(৩৫)।
কালুখালী থানার এস.আই কোবাদ হোসেন জানান, গত ৫মাস আগে ছলেমানের সাথে শাহানাজের বিয়ে হয়। বিয়ের পর থেকে শাহানাজের পরকীয়া থাকায় তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। শাহানাজ বিভিন্ন সময়ে অজ্ঞাত মোবাইলে কথা বলে নম্বর ডিলেট করে দিতো। গত ১৩ই মার্চ বিকেল ৩টার দিকে সাহিদ বিশ্বাস ছলেমানের বাড়ীতে এসে তার মেয়ে শাহানাজকে নিয়ে যায় এবং ছলেমানকে তাদের বাড়ীতে বেড়াতে যাওয়ার কথা বলে যায়। সে কারনে গত ১৪ই মার্চ বিকেলে ছলেমান শ্বশুর বাড়ীর যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। পর দিন ১৫ই মার্চ বেলা সাড়ে ১১টার দিকে বল্লভপুরের মাঠে বেল্লালের ব্লকে আকমল খার গম ক্ষেত থেকে ছলেমানের লাশ পাওয়া যায়। উল্লেখিতরাসহ অজ্ঞাত কয়েকজন তাকে হত্যা করে লাশ সেখানে ফেলে রাখে। শাহানাজের পরকীয়া প্রেমের কারণে ছলেমানকে হত্যা করা হয়েছে বলে প্রমাণ পাওয়া গেছে।
এ ঘটনায় নিহতের ভাই হান্নান শেখ বাদী হয়ে কালুখালী থানায় উল্লেখিতদের আসামী করে ৩০২/২০১/৩৪ পেনাল কোর্ড ধারায় মামলা দায়ের করেছেন। কালুখালী থানার মামলা নং-৩, তাং-১৫/৩/২০১৭।
এ মামলার বাদী হান্নান শেখ জানান, আপন খালাতো ভাই রতন বিশ্বাসের সাথে তার ভাবি শাহানাজের পরকীয়া সম্পর্ক ছিল। বিয়ের আগে সে রতনের সাথে একবার পালিয়েও গিয়েছিল। এ হত্যাকান্ডের সাথে রতন বিশ্বাসও জড়িত থাকতে পারে বলে তিনি ধারণা করেন।