Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রেল শ্রমিক জোটের সেক্রেটারী রফিকুল ইসলামের ইন্তেকাল

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী রেলওয়ের ভূমি অফিসের আমিন ও রেল শ্রমিক জোটের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মোল্লা(৫৮) আর নেই। গতকাল ১৬ই মার্চ বেলা সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সদর হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন(ইন্না নিল্লাহি —- রাজেউন)।
বিকেলে তার মৃতদেহ ফুলতলা রেল শ্রমিক জোট অফিসের সামনে আনা হলে ফুলের তোড়া দিয়ে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন জেলা জাসদ, রেল শ্রমিক ইউনিয়ন, রেল শ্রমিক লীগ ও রেল শ্রমিক জোটের নেতৃবৃন্দ।
এ সময় তার প্রতি সমবেদনা জানিয়ে বক্তব্য দেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল, জেলা সিপিবির সাবেক সভাপতি আবুল কালাম, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুল হক, রেল শ্রমিক জোটের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আতাউর রহমান হাবু, রেল শ্রমিক লীগের সভাপতি মোসলেম উদ্দিন ফকির, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সরোওয়ার আলম সেলিম, রেল শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম মোর্শেদ, শ্রমিক জোটের সভাপতি পরিমল অধিকার ও সহ-সভাপতি আঃ বাতেন।
পরে বাদ মাগরিব রেলওয়ে ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে ভবানীপুর গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ২মেয়েসহ বহু শুভকাঙ্খী রেখে গেছেন।