Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বার্থা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গতকাল ৮ই মার্চ বিকেলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংসদ সদস্যের সহধর্মিনী রেবেকা সুলতানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ আলহাজ্ব এম.এ খালেক, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ গোলাম মোস্তফা বাচ্চু, বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী মোল্লা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি মোঃ মাহতাব হোসেন খান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্কাছ আলী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থাপনা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুল হক।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য দিনরাত পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন। নারীদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করছেন। নারীরা যাতে নির্যাতিতা না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। তাদের সম মর্যাদা দিতে হবে। দেশের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে।