Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির মাসিক সভা গতকাল ২৭শে ফেব্রুয়ারী বিকাল ৪টায় জেলা ও দায়রা জজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
কমিটির চেয়ারম্যান জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানার সভাপতিত্বে সভায় কমিটির সদস্যদের মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মাছুদ করিম, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্রেট মোঃ আমিনুল ইসলাম, সিনিয়র সহকারী জজ সৈয়দ মোস্তফা রেজা নূর, বেগম কাইছুন্নাহার সুরমা, অন্যান্য বিচারকগণ, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, জেল সুপার মোঃ আনোয়ারুল করিম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জেলা আইনগত সহায়তা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী জজ ইমরান আহম্মেদ।
সভায় বিগত সভার সিদ্ধান্তসমূহ পর্যালোচনা, প্রাপ্ত আবেদন গ্রহণ ও আইনজীবী নিয়োগসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও সভায় জেলা লিগ্যাল এইড কার্যক্রমের মাধ্যমে কিভাবে আরো বেশী অসহায় মানুষকে আইনী সুবিধা দেওয়া যায় এবং এই কার্যক্রম সম্পর্কে জেলার তৃণমূল পর্যায়ের মানুষকে জানানো যায় সে সম্পর্কে আলোচনা করা হয়।