Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সিডব্লিউসি জাপান এলএনজি ও গ্যাস সামিটের আমন্ত্রণে ৫দিনের সফরে জাপান যাচ্ছেন তিন সাংবাদিক

॥স্টাফ রিপোর্টার॥ ২য় সিডব্লিউসি জাপান এলএনজি ও গ্যাস সামিটে যোগদানের আমন্ত্রণে পেয়ে ৫দিনের সফরে জাপানে যাচ্ছেন ৩জন সাংবাদিক।
তারা হলেন ঃ দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ফসিহ উদ্দিন মাহতাব এবং বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের উপ-প্রধান প্রতিবেদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ।
গতকাল রবিবার দিনগত রাত ২টায়(১৮ই ফেব্রুয়ারী) থাই এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইটে তারা জাপানের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন।
জানা গেছে, আগামী ১৯-২০শে ফেব্রুয়ারী জাপানের রাজধানী টোকিও’র হিলটন ওদাইবা হোটেলে ২য় সিডব্লিউসি জাপান এলএনজি ও গ্যাস সামিট অনুষ্ঠিত হবে। উক্ত সামিটে যোগদানের জন্য সিডব্লিউসি’র পক্ষ থেকে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ফসিহ উদ্দিন মাহতাব এবং বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের উপ-প্রধান প্রতিবেদক সৈয়দ শুকুর আলী শুভকে আমন্ত্রণ জানানো হয়। এই সম্মেলন শেষে তারা আগামী ২৪শে ফেব্রুয়ারী তারা দেশে ফিরবেন বলে জানা গেছে।
উল্লেখ্য, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এবং দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ফসিহ উদ্দিন মাহতাব ২০১৮ সালের ২৩শে সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান।