Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল ২৪শে জানুয়ারী সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী এবং জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাঈদা খানম।
অনুষ্ঠান উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ মজিদ। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সিরাজুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, কৃষিবিদ অরুন সরকার ও হাবিবুর রহমানসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী শিক্ষার্থীদৈর উদ্দেশ্যে বলেন, তোমাদের বাবা-মায়ের যে চাওয়া আমাদেরও সেই একই চাওয়া। তোমাদের ভালোভাবে লেখাপড়া শিখে মানুষ হতে হবে। লেখাপড়ার পাশাপাশি শরীর ও মন সুস্থ্য রাখার জন্য খেলাধুলাও করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ এগিয়ে যাচ্ছে।