Site icon দৈনিক মাতৃকণ্ঠ

জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা

॥কবির হোসেন॥ রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই ফেব্রুয়ারী সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন কর্মপরিকল্পনা প্রণয়ন ও পরিবীক্ষণ বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক জিনাত আরা। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খানের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেন, ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, ব্র্যাকের প্রতিনিধি নেফাজ উদ্দিন ও সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম প্রমুখ।
সভায় বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকগণ কর্মশালায় অংশগ্রহণ করেন। সভায় শুদ্ধাচার কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ে আলোচনা এবং প্রজেক্টরের সহায়তায় শুদ্ধাচার সম্পর্কিত বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।
এ কর্মশালা শেষে একই স্থানে জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে একই অংশগ্রহণকারীদের অংশগ্রহণে ‘সিটিজেন জার্নালিস্ট ফোরাম-এর গঠন ও কার্যক্রম সম্পর্কিত’ সভা এবং ‘সোশ্যাল মিডিয়া সংলাপ’ অনুষ্ঠিত হয়।