Site icon দৈনিক মাতৃকণ্ঠ

দেয়াল পত্রিকা উৎসব উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

॥স্টাফ রিপোর্টার॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৭ উপলক্ষে বাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানমালার অংশ হিসেবে ১৯-২৩ ফেব্রুয়ারী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষার্থী, আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠানসমূহের অংশগ্রহণে দেশের সর্ববৃহৎ দেয়াল পত্রিকা প্রতিযোগিতা ও উৎসবের আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানমালার অংশ হিসেবে ‘দেয়াল পত্রিকা উৎসব’ উপলক্ষে গতকাল ১৫ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা এবং অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খানসহ রাজবাড়ীর বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক জিনাত আরা বলেন, দেয়াল পত্রিকা প্রতিযোগিতা ও উৎসবে মোট ৪টি বিভাগে প্রতিযোগিরা অংশগ্রহণ করতে পারবেন। এর মধ্যে ‘ক’ বিভাগে প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান, ‘খ’ বিভাগে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান, ‘গ’ বিভাগে কলেজ পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান এবং ‘ঘ’ বিভাগে আগ্রহী ব্যক্তি/প্রতিষ্ঠান/দপ্তর/ক্লাব/সংগঠন অংশগ্রহণ করবেন। ব্যতিক্রমী এ আয়োজন সংশ্লিষ্টদের অংশগ্রহণের জন্য তিনি আহবান জানান।