Site icon দৈনিক মাতৃকণ্ঠ

শিক্ষক সমিতি ও চেয়ারম্যানদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন ইউএনও

॥রঘুনন্দন সিকদার॥ বালিয়াকান্দি উপজেলা পরিষদের হল রুমে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় গাইড বিক্রি এবং উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে অনুষ্ঠিত পরীক্ষায় প্রশ্নপত্র বিক্রি করে মাধ্যমিক শিক্ষক সমিতির ফান্ডে বিপুল পরিমান অর্থ সংগ্রহ করার বিষয়ে ক্ষোভ প্রকাশ করলেন বালিয়কান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম রকিব হায়দার।
তিনি বলেন, সরকার যেখানে গাইডের ব্যাপারে কঠোর অবস্থানে সেখানে বালিয়াকান্দি উপজেলা শিক্ষক সমিতির ফান্ড গঠনের নামে বিপুল পরিমান অর্থ সংগ্রহ করা বেআইনী। এছাড়াও তিনি আইন-শৃঙ্খলা কমিটির সভায় ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুপস্থিতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, আইন-শৃঙ্খলা কমিটির সভায় চেয়ারম্যানদের অনুপস্থিত থাকা কাম্য নয়।
আইন-শৃঙ্খলা কমিটির এ সভায় বালিয়াকান্দি থানা পুলিশের কোন কর্মকর্তা বা প্রতিনিধি উপস্থিত ছিলেন না বলে জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
সভায় কমিটির সদস্য ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার জানান, মাধ্যমিক পরীক্ষায় সময় নলিয়ার মেলায় যাদুর নামে অনুমোদনহীন অশ্লীল নৃত্যের ব্যাপারে অবহিত করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি দেখবেন বলে সভাকে নিশ্চিত করেন।