Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে আইএফআইসি ব্যাংকের শাখা উদ্বোধন

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে বেসরকারী আইএফআইসি ব্যাংকের ১৪৫তম শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল ২৩শে ডিসেম্বর বেলা ১১টায় গোয়ালন্দ বাজার প্রধান সড়কের পোদ্দার মার্কেটের ২য় তলায় নতুন এই শাখার উদ্বোধন করা হয়।
আইএফআইসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নুরুল বাশার আব্দুল মামুনের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শাখাটি উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম।
আইএফআইসি ব্যাংকের ফরিদপুর শাখার ব্যবস্থাপক মোঃ আব্বাস উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভিকটর ব্রীডার্স লিঃ-এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুহুল আমিন, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র কোমল কুমার সাহা, ব্যবসায়ী আঃ জলিল মোল্লা, আমিন এগ্রো লিঃ এর পরিচালক নুরুল আমিন, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোকছেদ আলী বিশ^াস, ব্যাংকের নতুন শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র শেখ মোঃ নিজাম বলেন, বেসরকারী ব্যাংকিং-এ আইএফআইসি ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। গোয়ালন্দে একটি বেসরকারী ব্যাংকের শাখার প্রয়োজনীয়তা এখানকার ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরেই অনুভব করে আসছিলেন। আজ এই শাখা উদ্বোধন হওয়ায় সেই প্রত্যাশা পূরণ হলো।