Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় দু’দিনব্যাপী প্রতিবন্ধীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প শুরু

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা মাঠে গতকাল ১২ই ফেব্রুয়ারী দুইদিন ব্যাপী প্রতিবন্ধীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প শুরু করা হয়েছে।
পাংশা পৌরসভার সহযোগিতায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রতিবন্ধীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচী বাস্তবায়ন করছে।
জানাযায়, গতকাল রবিবার সকালে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস দু’দিন ব্যাপী প্রতিবন্ধীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন করেন। এ সময় জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান উত্তম কুমার কুন্ডু, বিশিষ্ট ব্যবসায়ী পারভেজ খান সোহেল ও মোবায়দুল হক চুন্নু, পাংশা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর লাবলু বিশ্বাস, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ কুন্ডু, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হোসেন শেখ, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌতম বসাক প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রথম দিনে এলাকার ১০৫ জন প্রতিবন্ধীর বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। রাজবাড়ী জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা খায়রুল ইসলামের নেতৃত্বে ডাঃ রফিকুল ইসলামসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ প্রতিবন্ধীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেন। তাদের সহযোগিতা দেন মেহেদী হাসান, জয়নুল আবেদীন ও রাজিয়া সুলতানা।