Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর সেরা করদাতার সম্মননা পেলেন সংসদ সদস্য জিল্লুল হাকিম

॥স্টাফ রিপোর্টার॥ ২০১৭-২০১৮ কর বছরে রাজবাড়ী জেলার সেরা করদাতার হিসেবে সম্মাননা পেয়েছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এছাড়াও তার পুত্র আশিক মাহমুদ মিতুল জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে “সেরা তরুণ করদাতা-২০১৮” সম্মাননায় ভূষিত হয়েছেন।
জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক গত ১২ই নভেম্বর বিকালে রাজধানী ঢাকার সোনারগাঁও হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে তাদেরকে ট্যাক্স কার্ড, সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে অর্থ ও ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এবং এফবিসিসিআই’র সভাপতি মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ঢাকায় অবস্থিত কর অঞ্চলসমূহ ও এর আওতাধীন জেলা সমূহের সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাগণকেও সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে দীর্ঘ মেয়াদী কর দেওয়া রাজবাড়ী জেলার মোট ৭জন সেরা করদাতাদেরকেও সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য, এর আগে ২০১৬-২০১৭ কর বছরে রাজবাড়ী জেলা ও জাতীয় পর্যায়ে সর্বোচ্চ কর পরিশোধের জন্য প্রথম বারের মতো জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করে।