Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ইত্তেফাকের বালিয়াকান্দি সংবাদদাতার নিয়োগপত্র পেলেন রঘুনন্দন সিকদার

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ ঐতিহ্যবাহী ও বহুল প্রচারিত দৈনিক ইত্তেফাক পত্রিকার বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা হিসেবে নিয়োগপত্র পেলেন সিনিয়র সাংবাদিক রঘুনন্দন সিকদার।
গত ৪ঠা নভেম্বর দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে দৈনিক ইত্তেফাকের অফিসে পত্রিকার কার্যনির্বাহী পরিচালক তাসমিমা হোসেন এবং মুহিবুল আহসান স্বাক্ষরিত এ সংক্রান্ত অফিস আদেশটি তার হাতে তুলে দেয়া হয়।
রঘুনন্দন সিকদার বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ১৬বছর ধরে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন ও সুশাসনের জন্য নাগরিক(সুজন) এর বালিয়াকান্দি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং বালিয়াকান্দির কেন্দ্রীয় মন্দির ও মহাশ্মশানের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।
তিনি দৈনিক ইত্তেফাকের বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা হিসেবে নিয়োগপত্র পাওয়ায় রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক জনতার জেলা প্রতিনিধি শিহাবুর রহমান এবং রাজবাড়ী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও ডিবিসি নিউজ টিভির জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসসহ বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা তাকে অভিনন্দন জানিয়েছেন।