Site icon দৈনিক মাতৃকণ্ঠ

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের আয়োজনে নিউইয়র্কে বিনামূল্যে ফ্লু ভ্যাকসিন প্রদান

॥স্টাফ রিপোর্টার॥ হিউম্যান সাপোর্ট কর্পোরেশন নামের স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে গত ২৭শে অক্টোবর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসে বাঙালী কমিউনিটির মধ্যে বিনামূল্যে ফ্লু ভ্যাকসিন প্রদান করা হয়।
কর্মসূচীর উদ্বোধন করেন হিউম্যান সাপোর্ট কর্পোরেশন সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী দ্যা বেস্ট হোপ রিয়েলটি ইনকের ব্রোকার ও বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউএসএ ইনক-এর সভাপতি মোঃ সোলায়মান আলী।

 

 


এ সময় বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক শামীম মিয়া, সহ-সভাপতি কফিল উদ্দিন চৌধুরী, ভারপ্রাপ্ত সেক্রেটারী তপন সেন, আমেরিকান ফার্মাসিস্ট নীক কৌটোভাস, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহানারা আলী ও ডাঃ ফয়সাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ফ্লু ভ্যাকসিন গ্রহণের জন্য বাঙালী কমিউনিটির প্রতি আহ্বান জানানো হয় এবং এই ভ্যাকসিন প্রদানে সহায়তার জন্য ফার্মাসিস্ট নীক কৌটোভাসকে ধন্যবাদ জানানো হয়। ওয়েল গ্রীনের স্পন্সরশীপে এই কর্মসূচী পালন করা হয়।

উল্লেখ্য, হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের আয়োজনে প্রতি বছরই ‘মানুষ মানুষের জন্য’ শ্লোগানকে সামনে রেখে কমিউনিটিতে ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের হাত থেকে রক্ষায় ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ফ্রি ফ্লু ভ্যাকসিন প্রদান কর্মসূচী পালন করা হয়। আগামী ১০ই নভেম্বর দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত একই স্থানে দ্বিতীয় দফা ফ্রি ফ্লু ভ্যাকসিন প্রদান করা হবে।