Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বিজ্ঞান চেতনা’র আয়োজনে শিক্ষা সহযোগিতা কার্যক্রমের উদ্বোধন

॥কবির হোসেন॥ ‘বিজ্ঞান চেতনা’ নামে একটি সংগঠনের আয়োজনে গতকাল ২৮শে জানুয়ারী সকাল ১০টায় রাজবাড়ীর শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া কন্যা শিশুদের জন্য সহজবোধ্য ও আনন্দদায়ক মাধ্যমে বিজ্ঞান, গণিত ও ইংরেজী শিক্ষা সহযোগিতা কার্যক্রমের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিজ্ঞান চেতনার আহবায়ক এ.এস.এম মহিতুজ্জামান বেলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফরিদপুর সরকারী ইয়াছিন কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক আলতাফ হোসেন, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ আঃ রহিম মোল্লা, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম, অংকুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক লিয়াকত আলী সরদার, আরডিএ’র সভাপতি মেজবাহ-উল-করিম রিন্টু, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ হামিদ, কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ।
বক্তাগণ বলেন, বিজ্ঞানের শিক্ষার্থীরা অনেক দূর এগিয়ে যেতে পারে। তাই শিক্ষার্থীদেরকে বিজ্ঞানের আদর্শ, চেতনা লালন করে এগিয়ে যেতে হবে।