শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রথম আলো বন্ধুসভার আয়োজনে রাজবাড়ীতে আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ প্রথম আলো বন্ধুসভা রাজবাড়ীর আয়োজনে গতকাল ৬ই সেপ্টেম্বর বিকালে প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধির কার্যালয়ে আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
প্রতিযোগিতার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। কেক কেটে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আবদুল জব্বার। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন জেলা সিপিবির সভাপতি আবদুস সামাদ মিয়া, বন্ধুসভার সভাপতি ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়াল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নাহিদুল ইসলাম ফাহিম, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শেখ ফয়সাল, দপ্তর সম্পাদক হৃদয় খান, সদস্য মোফাজ্জেল হোসেন আলী রেজা, পাভেল হাসান, ইমতিয়াজ আহমেদ ইপ্তি প্রমুখ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ।
জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আবদুল জব্বার বলেন, খেলাধূলা শুধু শরীরকে ভালো করে তাই নয়, আমাদের মনকেও প্রফুল্ল রাখে। নিজেদের মধ্যে ঐক্যবদ্ধ হতে শেখায়। আমাদের বদলাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে সামনের দিকে নিয়ে যেতে হবে। তরুণ ও যুবসমাজের মধ্যে সুস্থ প্রতিযোগিতার জন্য এই উদ্যোগ প্রশংসনীয়। এতে করে সবার মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরি হবে। তরুণ ও যুবরা খারাপ কাজ থেকে দূরে থাকবে। এই ধরনের প্রতিযোগিতার ধারাবাহিকতা বজায় রাখতে হবে।
জেলা সিপিবি সভাপতি আবদুস সামাদ মিয়া বলেন, তরুণ ও যুব সমাজ খেলাধূলার মধ্যে থাকলে, সাহিত্য-সংস্কৃতি চর্চা করলে বিপথে যাবে না। মাদক যুবসমাজকে খারাপ পথে নিয়ে যাচ্ছে। খেলাধূলা মাদক থেকে দূরে রাখে। একটি সুন্দর জাতি গঠনের জন্য খেলাধূলার গুরুত্ব অপরিসীম। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে লাখো শহীদের স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে হবে।
বন্ধুসভার সভাপতি শামীমা আক্তার মুনমুন বলেন, আমাদের জাতীয় পর্যায়ে প্রথম শ্রেণীর খেলোয়াড়রা মফস্বল থেকে উঠে এসেছে। সমাজ থেকে আমাদের মাদক ও বাল্যবিয়ে দূর করতে হবে। আমাদের মানসিকতা উন্নত করতে হবে। এ দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। খেলাধূলাসহ সুস্থ প্রতিযোগিতার বিকাশ ঘটাতে হবে।
উদ্বোধনের দিন দাবা ও লুডু খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দাবা প্রতিযোগিতায় শামীমা আক্তার মুনমুন, মোফাজ্জেল হোসেন আলী রেজা, সাফায়েত আহমেদ সিফাত, আমিনুল ইসলাম কাজল, কাউসার আহমেদ রিপন, ইয়াসির আরাফাত, কাজী ইরফান নূর সামী, পাভেল হাসান, আরিফুল ইসলাম, মাসফিক হাসান অন্তু, আফরাজুর রহমান রাহাত, এজাজ আহম্মেদ এবং লুডু খেলায় হৃদয় খান, মেহেদী হাসান, আরিফুল ইসলাম, ইমতিয়াজ আহমেদ, পিয়াল মাহমুদ, রতœা, সাদিয়া, আফরিন, নওরিন, অথৈ, আরাফাত রহমান সিদ্দিকী, সায়মুন কায়েস, শেখ ফয়সাল, নাহিদুল ইসলাম ফাহিম প্রমুখ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!