Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতে দুই দিনব্যাপী হেলথ ক্যাম্পের উদ্বোধন

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ৪ঠা সেপ্টেম্বর বেলা ১১টায় অফিসার্স ক্লাব মিলনায়তনে কর্মজীবী ল্যাকটেটিং মাদার তহবিল সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরে রাজবাড়ী পৌরসভার উপকারভোগীদের স্বাস্থ্যসেবা জোরদার করার লক্ষ্যে দুই দিনব্যাপী হেলথ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
এ সময় পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ গোলাম আজম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নানসহ উপকারভোগী মা ও শিশুরা উপস্থিত ছিলেন।
হেলথ ক্যাম্প উপলক্ষে মা ও শিশুদের স্বাস্থ্য সেবা এবং সুষম খাবার বিতরণ করা হয়। দুই দিনব্যাপী এই হেলথ ক্যাম্পে পৌর এলাকার প্রায় ৭৫০জন মা ও শিশুকে স্বাস্থ্যসেবা দেওয়া হবে।