Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর আলীপুর ইউনিয়নের কল্যাণপুরে ৩দিনব্যাপী কৃষকদের ঈদ আনন্দ আয়োজনের সমাপনী

SONY DSC

॥মাহফুজুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুরে এএসবি ইট ভাটা প্রাঙ্গনে ৩দিনব্যাপী কৃষকদের ঈদ আনন্দ আয়োজনের গতকাল ৩রা সেপ্টেম্বর বিকালে সমাপ্ত হয়েছে।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী তৈলাক্ত কলা গাছ বেয়ে উপরে উঠার প্রতিযোগিতা উপভোগ এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
কৃষকের ঈদ আনন্দ উদযাপন কমিটির সভাপতি মোঃ শাহ্ আলম পাঠানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক শেখ, এডঃ মোস্তফা কবির ও দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন তপু প্রমুখ। এ সময় আয়োজক কমিটির সদস্য মিজানুর রহমান খান, জয়নাল মিয়া, মাসুদ মিয়া, রবিউল খান, জামাল শেখ, নূর মোহাম্মদ, কামাল হোসেন, সিরাজুল ইসলাম ও রুবেল পাঠান অন্যান্যরা উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন।