Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন পালিত

॥স্টাফ রিপোর্টার॥ পাবনার নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে গতকাল ১লা সেপ্টেম্বর বেলা ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
আনন্দ টিভি পরিবারের ব্যানারে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, আনন্দ টিভির রাজবাড়ী প্রতিনিধি রবিউল খন্দকার মজনু, দৈনিক যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ, ডিবিসি টিভির প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, জিটিভি’র প্রতিনিধি আশিকুর রহমান ও বিজয় টিভির প্রতিনিধি শেখ মামুন ও জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সাকিব রাফি প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে জড়িত সকলকে গ্রেফতারপূর্বক বিচারের মুখোমুখি করার আহ্বান জানান।
উল্লেখ্য, সাংবাদিক সুবর্ণা আক্তার নদী (৩২)কে গত ২৮শে আগস্ট রাত সাড়ে ১০টার দিকে অফিস পাবনা শহরের রাধানগরে নিজ বাসায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করা হয়। স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।