Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক ৯জন দালালের কারাদন্ড

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৩০শে আগস্ট বেলা ১১টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ৯জন দালালকে আটক করে।
পরে তাদেরকে ফরিদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মোঃ হাফিজুর রহমানের নিকট হাজির করা হলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।
দন্ডিতরা হলো ঃ ফরিদপুরের কোতয়ালী থানাধীন হাড়োকান্দি গ্রামের মোসলেম শেখের ছেলে রনি শেখ(২৮), মৃত আলমগীর খানের ছেলে নয়ন খান(৩৮), সদরপুর থানাধীন ঠেঙ্গামারী গ্রামের রশিদ শেখের ছেলে রুবেল শেখ(২৪), নগরকান্দা থানাধীন নগরকান্দা গ্রামের আব্দুল বারী মিয়ার ছেলে ফারুক হোসেন(২৫), কোতয়ালী থানাধীন ধুলদী বাজারের ইউসুফ আলী শেখের ছেলে ইব্রাহীম শেখ(২৮), পশ্চিম খাবাসপুরের গোলাম সরোয়ারের স্ত্রী সুফিয়া বেগম(৪৫), পরানপুর গ্রামের মোন্নাফ সরদারের স্ত্রী ডালিম বেগম(৩২), বোথাইল গ্রামের রেজাউল শেখের স্ত্রী রোজিনা আক্তার(৩০) এবং বিলনালিয়া গ্রামের লুৎফর শেখের ছেলে সুমন শেখ(২৪)। দন্ডিতদের মধ্যে সুমন শেখকে ১৫ দিনের এবং অন্য ৮জনকে ২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।