শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে রাষ্ট্র, সামরিক এবং বিনোদনের উদ্দেশ্যে ড্রোন উড়ানোর কোন অনুমতির প্রয়োজন নেই : মন্ত্রিপরিষদ সচিব সাময়িক বন্ধের পর আবার শুরু অক্সফোর্ড টিকার ট্রায়াল কালুখালীর রবিউল হত্যা মামলার আরো ২জন আসামী গ্রেফতার

রাজবাড়ী অফিসার্স ক্লাব মঞ্চে ২দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব-২০১৮ শুরু হচ্ছে আজ

  • আপডেট সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এবং রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমীর সহযোগিতায় আজ ২০শে জুলাই থেকে অফিসার্স ক্লাব মঞ্চে শুরু হতে যাচ্ছে ২দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব-২০১৮।
বিকাল ৫টায় উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপ-প্রধান মোঃ শামীম খান, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বক্স, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী অধ্যাপক মনসুর উল করিম এবং রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দিলীপ কুমার কর উপস্থিত থাকবেন।
আগামীকাল ২১শে জুলাই রাতে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সম্মানিত বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী উপস্থিত থাকবেন।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. ফকীর আব্দুর রশীদ এবং পাংশার ইয়াকুব আলী স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুল ওহাব।
সাংস্কৃতিক উৎসবে স্থানীয় শিল্পীদের দ্বারা দেশাত্মবোধক গান, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, আধুনিক গান, কবিতা আবৃত্তি, একক অভিনয়, পল্লী গীতি, লালন গীতি, লোক গীতি, আঞ্চলিক গান, জারি সারি, মুর্শিদী গান ইত্যাদি পরিবেশিত হবে। এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে সরকারের জনকল্যাণমূলক কর্মকান্ড ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকান্ডের উপর নির্মিত তথ্যচিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর