Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতেও ফুটবল বিশ্বকাপের উন্মাদনা॥রাজবাড়ীর হাজী মার্কেটে ব্রাজিলের বিশাল পতাকা টানিয়েছে ভক্তরা

॥কাজী তানভীর মাহমুদ॥ রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল আসরের বাকি আর মাত্র কয়েকটা দিন। বিভিন্ন দেশের মতো বাংলাদেশও মেতেছে ফুটবল জ্বরে। ফুটবল প্রেমীরা তাদের নিজ নিজ পছন্দের দেশের পতাকা টানিয়ে অস্তিত্ব জানান দিচ্ছেন।
অন্য সবার মতো রাজবাড়ীর ফুটবল ভক্তরাও মেতেছে বিশ্বকাপ উন্মাদনায়। ইতিমধ্যে জেলার বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে আর্জেন্টিনা, ব্রাজিল, জার্মানীসহ বিভিন্ন দেশের রং-বেরংয়ের পতাকা। এর মধ্যে রাজবাড়ী বাজারে ১০০ ফুট দৈর্ঘ্যরে পতাকা টানিয়ে আলোচনায় উঠে এসেছে ব্রাজিলের ভক্তরা। বাজারের হাজী মার্কেটের ভবনের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে টানানো হয়েছে এই পতাকা। যা দেখে অনেকই মুগ্ধ হচ্ছেন। মার্কেটের চৌধুরী লুব হাউজের ব্যবসায়ী আবির হোসেন চৌধুরী অপুর উদ্যোগে এই বিশাল আকৃতির পতাকাটি তৈরী করেছে মার্কেটের অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানের ব্রাজিল ভক্তরা।
এ বিষয়ে আবির হোসেন চৌধুরী অপু বলেন, আগামী ১৪ই জুন রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হবে। এই মার্কেটের জহির, কাজল, আসিফ, ইসমাইল, মিলন, সেতু, লিটনসহ আমরা যারা ব্রাজিলের সমর্থক রয়েছি তারা সকলে মিলে এই পতাকাটি টানিয়েছি। আশা করি এবার ব্রাজিল বিশ্বকাপ জয় করবে।