Site icon দৈনিক মাতৃকণ্ঠ

মহান মে দিবসে বালিয়াকান্দিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

॥রঘুনন্দন সিকদার॥ মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা শ্রমিক লীগের আয়োজনে গত ১লা মে সকালে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বালিয়াকান্দি কলেজ প্রাঙ্গন থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে বালিয়াকান্দি উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তারেক বাবলুর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খান, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, সনজিত কুমার রায়, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা বাসন্তী স্যান্যাল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান প্রমুখ। এ সময় বালিয়াকান্দি উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসহ ১৪দলের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় মহান মে দিবসে আত্মাহুতিদানকারী শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ বাহাউদ্দিন।