Site icon দৈনিক মাতৃকণ্ঠ

আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা

॥স্টাফ রিপোর্টার॥ আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে “ক্রীড়ায় শান্তির সমাবেশ, উন্নয়নের বাংলাদেশ” শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল ৬ই এপ্রিল সকালে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শওকত আলীর নেতৃত্বে বর্নাঢ্য র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয়ের আম্রকানন চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।
এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণসহ বিভিন্ন ক্রীড়ার সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।
সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলী তার বক্তব্যে রাজবাড়ী জেলার ক্রীড়াঙ্গনের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং ক্রীড়াঙ্গনকে আরো উন্নত করার মাধ্যমে জাতীয় পর্যায়ে জেলার সুনাম বৃদ্ধি করার বিষয়ে গুরুত্বারোপ করেন।
তিনি যুবসমাজকে মাদক থেকে দূরে থেকে খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকার আহ্বান জানান। এছাড়াও তিনি জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনসহ খেলাধুলার উপকরণ সরবরাহ করার মাধ্যমে শিশু-কিশোর ও তরুণদের খেলাধুলার প্রতি উৎসাহিত করা হবে বলে উল্লেখ করেন।