Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী প্রেসক্লাবে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

॥স্টাফ রিপোর্টার॥ প্রয়াত প্রবীণ সাংবাদিক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ সিরাজুল আলম ভুঁইয়ার স্মরণে রাজবাড়ী প্রেসক্লাবের আয়োজনে গতকাল ২৩শে মার্চ বিকাল ৫টায় প্রেসক্লাব মিলনায়তনে শোকসভা-দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের পরিচালনায় শোকসভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি প্রাক্তন অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক, জেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা বারের সম্পাদক এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু প্রমুখ। বক্তাগণ প্রয়াত সাংবাদিক সিরাজুল আলম ভুঁইয়ার রাজবাড়ী প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন ভূমিকাসহ তার দীর্ঘ সাংবাদিকতা জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

 বক্তব্যের শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে রাজবাড়ী প্রেসক্লাব সংলগ্ন জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুল কুদ্দুসের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে মরহুমের সহধর্মিনী মোছাঃ শাহিদা ভূঁইয়ার হাতে রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।
শোক সভা ও মিলাদ মাহফিলে রাজবাড়ী প্রেসক্লাবের সদস্যগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ, স্থানীয় সুধীজন ও মরহুমের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।