Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পুলিশ সপ্তাহ-২০১৮॥অবৈধ আগ্নেযাস্ত্র উদ্ধারে গ’গ্রুপে দ্বিতীয় রাজবাড়ী জেলা

॥দেবাশীষ বিশ্বাস॥ পুলিশ সপ্তাহ-২০১৮ উপলক্ষে ২০১৭ সালের প্রশংসনীয় কাজের স্বীকৃতি হিসেবে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগমসহ ৩২৯জন পুলিশ সদস্যকে আইজিপি ব্যাজ প্রদান করা হয়েছে।
পুলিশ সপ্তাহের তৃতীয় দিন গত ১০ই জানুয়ারী বিকেলে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ একেএম শহীদুল হক বিপিএম,পিপিএম রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা’কে আইজিপি ব্যাজ পরিয়ে দেন।
একই সময়ে ২০১৭ সালে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধারে “গ” গ্রুপে রাজবাড়ী জেলা দ্বিতীয় স্থান অর্জন করায় পুলিশ সুপারকে পুরস্কার ও ক্রেষ্ট প্রদান করেন আইজিপি।
পুলিশ সপ্তাহ শেষে আগামী রবিবার রাজবাড়ীর কর্মস্থলে যোগ দেবেন আইজিপি ব্যাজ পাওয়া পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা।
উল্লেখ্য, গত ৮ই জানুয়ারী থেকে ৫দিনব্যাপী পুলিশ সপ্তাহ-২০১৮ শুরু হয়। আজ ১২ই জানুয়ারী আইন-শৃঙ্খলা ও অপরাধ সংক্রান্ত মতবিনিময় সভার মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ শেষ হবে। পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে ইংরেজী ধারাভাষ্য প্রদান করেন রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম, পিপিএম-সেবা।
এ ছাড়াও গত ৯ই জানুয়ারী ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের বৈঠকে নারী কর্মকর্তাদের মধ্যে থেকে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম, পিপিএম-সেবা বক্তব্য রাখেন।