Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পুরস্কার বিতরণের মধ্যদিয়ে রাজবাড়ীতে যুব গেমস সমাপ্ত

॥রফিকুল ইসলাম/দেবাশীষ বিশ্বাস॥ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে ৬দিনব্যাপী বাংলাদেশ যুব গেমসের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল ২৩শে ডিসেম্বর বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ আছাদুজ্জামান।
এ সময় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি নিবেদিতা দাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা ফুটবল এসোসিয়েশন(ডিএফএ)’র সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মীর মাহফুজা খাতুন মলি, যুগ্ম-সম্পাদিকা হাচিনা বেগম এবং সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদত আলী টগর ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকসহ জেলা ও বিভিন্ন উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, তরুণদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলার দিকেও মনোযোগ দিতে হবে। মাদক থেকে মুুক্তির প্রধান উপায় খেলাধুলা করা। তিনি জেলা পর্যায়ের বিজয়ী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, তোমাদের বিভাগীয় পর্যায়েও ভাল করতে হবে। বক্তব্যের শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, ৬দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ফুটবল, ভলিবল, অ্যাথলেটিক্স, সাঁতার, লৌহ গোলক নিক্ষেপ, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফসহ বিভিন্ন ইভেন্টে বিভিন্ন উপজেলার প্রতিযোগীরা অংশগ্রহণ করে। তবে ফাইনালে পাংশা ও বালিয়াকান্দি উপজেলার প্রতিযোগীরা অনুপস্থিত ছিল।