Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় সহকারী পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন করলেন ঢাকা রেঞ্জ ডিআইজি

॥মোক্তার হোসেন॥ বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পিপিএম আজ ১৯শে ডিসেম্বর বিকেলে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল)-এর কার্যালয় পরিদর্শন করেন।
বিকেল সোয়া ৪টার দিকে ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল)-এর কার্যালয়ে পৌঁছালে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম তাকে ফুলেল অভ্যর্থনা জানান। এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন, কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ও বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম প্রমুখ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জানাযায়, রাজবাড়ী জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী থানা নিয়ে পাংশা সার্কেল গঠিত। এ নবগঠিত পাংশা সার্কেল অফিসের কার্যক্রম গত ২৯/১১/২০১৬ তারিখ থেকে শুরু হয়। ৩টি থানার ভৌগোলিক অবস্থান, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা রক্ষার বিবেচনায় গত ২৯/১১/২০১৬ইং তারিখে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম দায়িত্বভার গ্রহণ করে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্বপালন করে চলেছেন।
উল্লেখ্য, গত ১/১/২০১৭ তারিখ হতে পাংশা পৌর শহরের টেম্পু স্ট্যান্ডে নবগঠিত সার্কেল অফিসের কার্যক্রম পরিচালিত হচ্ছে। এরআগে ২৮/৫/২০১৭ তারিখে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম, পিপিএম পাংশা সার্কেল অফিস পরিদর্শন করেন।