বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯০ সালের এসএসসি ব্যাচের অকাল প্রয়াত দুই সহপাঠী বন্ধু রুহুল আমিন কাদরী রনজু ও আবু ছালেহীন কাদরী লেবু(সূর্য)’র রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২০শে সেপ্টেম্বর বাদ জুম্মা প্রয়াতদের সহপাঠীদের উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ওই ব্যাচের ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সোহরাব হাসানের সভাপতিত্বে দোয়া মাহফিলে আবু ছালেহীন কাদরীর পিতা আব্দুর রব, রুহুল আমীন কাদরীর বোন রুমা আক্তার, প্রয়াতদের বন্ধু এনসিটিবি’র সহযোগী অধ্যাপক রফিকুল ইসলাম, কামরুল ইসলাম সরকারী কলেজের প্রভাষক আজিজুল ইসলাম, সাংবাদিক মেহেদুল হাসান আক্কাছ, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা আক্তার ও সাজ্জাদুল আলম সামসু প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ অকাল প্রয়াত রুহুল আমীন কাদরী রনজু ও আবু ছালেহীন কাদরী লেবুকে স্মরণ করে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।
আলোচনা পর্বের শেষে তাদের রূহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গোয়ালন্দ থানা জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল্লাহ আল নোমান।
উল্লেখ্য, রুহুল আমীন কাদরী রনজু গোয়ালন্দের রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের প্রভাষক এবং আবু ছালেহীন কাদরী লেবু ঢাকার বেঙ্গল গ্রুপের এজিএম ছিলেন। তাদের মধ্যে রনজু ২০১৮ সালের ২৫শে জুলাই এবং লেবু ২০১৯ সালের ৯ই আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!