মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর থানা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার রহিম নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ী সদর থানা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রহিম (৩৮) নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছে।
গত ১৫ই সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি ওয়ানশুটারগান ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত আব্দুর রহিম একই উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের হাসমত আলীর ছেলে।
রাজবাড়ী থানা পুলিশের দাবী, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৫ই সেপ্টেম্বর সকালে আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। রাত আড়াইটার দিকে থানা পুলিশের একটি দল তাকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য চন্দনী ইউনিয়নের কালীবাড়ী এলাকায় যায়। ওই সময় আব্দুর রহিমের দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। দু’পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আব্দুর রহিম গুলিবিদ্ধ হয়। এরপর ঘটনাস্থল থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহত আব্দুর রহিম ডাকাত দলের সরদার ছিল। তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় হত্যা, ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!