শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর জেলা প্রশাসকের সাথে এনসিটিএফ প্রতিনিধি দলের সাক্ষাৎ

  • আপডেট সময় শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ‘শিশু সংলাপ’ আয়োজনের বিষয়ে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ)-এর রাজবাড়ী জেলা শাখার একটি প্রতিনিধি দল গতকাল ১২ই সেপ্টেম্বর বিকালে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সাথে তার অফিস কক্ষে সাক্ষাত করেন।
সাক্ষাতের শুরুতে জেলা এনসিটিএফের পক্ষ থেকে জেলা প্রশাসক দিলসাদ বেগমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর জেলা এনসিটিএফের উদ্যোগে শিশু সংলাপ আয়োজনের বিষয়ে জেলা প্রশাসককে অবহিত করে তার সার্বিক সহযোগিতা কামনা করা হয়।
জেলা প্রশাসক এনসিটিএফের সদস্যদের বক্তব্য শুনে তাদেরকে উৎসাহিত করেন এবং শিশু সংলাপ আয়োজনের ব্যাপারে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
আলোচনার শেষে জেলা প্রশাসক তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আগামী ২২শে সেপ্টেম্বর বিকাল ৪টায় শিশু সংলাপ আয়োজনের সিদ্ধান্ত দেন।
প্রতিনিধি দলে জেলা এনসিটিএফের ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার সাদমান সাকিব রাফি, সাধারণ সম্পাদক সৈয়দ নাবিলা অর্থি, স্কুল কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ এবং কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ আহমেদ সাকিব উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!