fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

প্রবাসীদের স্মার্ট আইডি কার্ড দিতে কর্তৃপক্ষ তাদের দোরগোড়ায় যাবে—প্রধান নির্বাচন কমিশনার কে.এম নূরুল হুদা

  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

॥আরব আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ প্রধান নির্বাচন কমিশনার(সিইসি) কে.এম নূরুল হুদা বলেছেন, বিশ্বের উন্নত দেশগুলোর মতো বাংলাদেশের স্মার্ট আইডি কার্ড দিয়ে সকল কাজ করা যাবে। প্রবাসীরা যাতে সহজে স্মার্ট আইডি কার্ড পেতে পারে সে জন্য কর্তৃপক্ষ প্রবাসীদের দোরগোড়ায় আসবে।
গত ৯ই সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশের কনস্যুলেটের সভা কক্ষে প্রবাসী বাংলাদেশীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সভার শুরুতে এনআইডির বিভিন্ন দিক নিয়ে প্রবাসীদের উদ্দেশ্যে কথা বলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান। দুবাই কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খানের সভাপতিত্বে ও দূতালয় প্রধান প্রবাস লামারংয়ের পরিচালনায় অনুষ্ঠানে প্রবাসীরা প্রধান নির্বাচন কমিশনারকে স্মার্ট আইডি কার্ড নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন।
সিইসি কে.এম নূরুল ইসলাম বলেন, প্রবাসীদের সুবিধা প্রদানের জন্য প্রতি দূতাবাসে জাতীয় পরিচয়পত্রের একটি টিম পাঠানো হবে। রোহিঙ্গাদের পাসপোর্ট পাওয়া নিয়ে যে বিতর্কের সৃষ্টি করেছে সেটি যেন জাতীয় পরিচয়পত্রের ক্ষেত্রে না ঘটে সে ব্যাপারে দেশপ্রেমিক প্রবাসীদেরও সহযোগিতা লাগবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!