fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৯ই সেপ্টেম্বর বিকালে দাদশী রেলগেট সংলগ্ন মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
বিশেষ অতিথি হিসেবে হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, উপ-দপ্তর সম্পাদক ও শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ ভুঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ এবং রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দাদশী ইউনিয়ণ আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস প্রমুখ।
সম্মেলনে সভাপতিত্ব করেন দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী সভাপতি রমজান আলী এবং পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বিএনপি-জামায়াত জোটের দিকে ইঙ্গিত করে বলেন, মিথ্যার মধ্য দিয়ে যাদের জন্ম হয়েছে তাদের নাম নিতেও ঘৃণা হয়। ক্ষমতায় থাকাকালে তারা মিথ্যা কথা বলেছে, এখনো বলছে। তারাই জঙ্গীবাদের সৃষ্টি করেছে। একুশে আগস্টের নারকীয় গ্রেনেড হামলা চালিয়ে আওয়ামী লীগের ২৪জন নেতাকর্মীকে হত্যা এবং ৪শত নেতাকর্মীকে আহত করেছে। আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আমরা সবাই ভালো আছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বে মর্যাদার সাথে প্রতিষ্ঠিত করেছেন। দেশকে উন্নতির শিখরে নিয়ে গেছেন। আসুন, হিংসার রাজনীতি চিরতরে বন্ধ করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী এদেশকে গড়ে তুলি।
সম্মেলনে দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে ৩জন (বিদায়ী সভাপতি রমজান আলী, সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু ও আঃ হানিফ মুন্সি) এবং সাধারণ সম্পাদক পদে ৩জন (বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, মোশারফ হোসেন আলমগীর ও আব্দুল জব্বার) প্রার্থী হন। তাদের মধ্যে সমঝোতা না হওয়ায় পরবর্তীতে দিন-ক্ষণ ঠিক করে ভোটাভুটির মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!