fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

বাজিতপুরে মধ্য বয়সী নারীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুইজনের নামে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুরে মধ্য বয়সী এক নারীকে বসতঘরের মধ্যে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণের অভিযোগে স্থানীয় ২জনের নামে মামলা হয়েছে। গতকাল ৯ই সেপ্টেম্বর ওই নারী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করেন।
রাজবাড়ী থানার মামলা নং-১১, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(৩)। মামলার আসামীরা হলো ঃ বাজিতপুর গ্রামের ছাব্দুল সরদারের ছেলে সালাম সরদান(৪৮) ও একই ইউনিয়নের মহারাজপুর গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে জিয়া শেখ(৩৮)।
ওই নারী জানায়, তার এক ছেলে ও এক মেয়ে। ছেলে কাতারে থাকেন এবং মেয়ের বিয়ে হয়ে গেছে। তার স্বামী ঢাকায় গাড়ী চালান। বাড়ীতে তিনি একা বসবাস করেন। গত ১লা সেপ্টেম্বর রাত ১০টার দিকে সালাম ও জিয়া তার বাড়ীতে এসে তাকে ডাক দিয়ে পানি খেতে চায়। এ সময় তিনি ঘরের দরজা খুললে তারা জোরপূর্বক ভিতরে প্রবেশ করে মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা বিষয়টি কাউকে না জানাতে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনার পর তিনি ভয়ে বিষয়টি কাউকে জানাননি। পরবর্তীতে গত ৫ই সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে উল্লেখিতরা আবারো তার বাড়ীতে আসে। এ সময় তিনি পাশর্^বতী বাড়ীতে গিয়ে আশ্রয় নেন এবং মোবাইলে তিনি তার পরিচিত লোকজনকে বাড়ীতে আসতে বলেন। এরপর তারা তার বাড়ীতে এলে উল্লেখিতরা পালিয়ে যায়। এ নিয়ে বসন্তপুরের প্রভাবশালীরা গত কয়েকদিন ধরে মিমাংশা করার জন্য চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত তা না হওয়ায় তিনি থানায় মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!