fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

উজানচরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের পর হত্যা॥লাশ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

॥রফিকুল ইসলাম॥ গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মন্ডলের পাড়া গ্রামে হাসনা(৩৫) নামের এক নারী গার্মেন্টস কর্মীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।
গতকাল ৯ই সেপ্টেম্বর সকালে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
নিহত হাসনা রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার হাজী মন্ডলের পাড়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। সে ঢাকার সাভারের আল মুসলিম নামের একটি গার্মেন্টসে চাকরী করতো।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম জানান, গার্মেন্টস কর্মী হাসনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। তার গলায় ওড়না পেঁচানোর দাগ ছিল। তবে হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছিল কি-না তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!