fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে বিভিন্ন এলাকায় স্বেচ্ছাসেবী গ্রুপ গঠন

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি।
এর অংশ হিসেবে বিভিন্ন এলাকায় ফরিদপুরের ৯টি উপজেলার ২০টি পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় ৫৩০টি চার সদস্যের স্বেচ্ছাসেবী গ্রুপ তৈরী করা হয়েছে। প্রতিটি এলাকার গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল ফোন নম্বর দিয়ে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। এই নম্বরের মাধ্যমে যোগাযোগ করলে পল্লী বিদ্যুতের টিম পৌঁছে লাইনের যেকোন সমস্যার সমাধান করে দিবে।
গতকাল ৮ই সেপ্টেম্বর দুপুরে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ভাটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্থানীয় জনগণ ও স্বেচ্ছাসেবী গ্রুপের সাথে মতবিনিময় অনুষ্ঠানে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী আবুল হাসান এসব তথ্য তুলে ধরেন।
তিনি আরও বলেন, ফরিদপুর জেলার মানুষের বিদ্যুৎ সমস্যা পুরোপুরি কেটে গেছে। শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে গেছে। মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা গ্রাহকদের সেবায় আন্তরিকভাবে কাজ করছে। এ সময় ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম হাফিজুর রহমান, এজিএম হাবিবুর রহমান, এলাকা পরিচালক আবুল বাশার এবং ইউপি সদস্য জাহাঙ্গীর সরদারসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!