fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আশুরার তাজিয়া মিছিলে কোন ধরনের ধারালো অস্ত্র-ব্যাগ বহন করা যাবে না—পুলিশ সুপার মিজানুর রহমান

  • আপডেট সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) বলেছেন, তাজিয়া মিছিলে কোন ধরনের ধারালো অস্ত্র ও ব্যাগ বহন করা যাবে না। কারো কাছে এসব পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
গতকাল ৮ই সেপ্টেম্বর বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ আয়োজিত আসন্ন পবিত্র আশুরা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান আরও বলেন, জেএমবিসহ বিভিন্ন জঙ্গী সংগঠন এই তাজিয়া মিছিল চায় না। তাই তারা আক্রমন করতে চায়। তারা পীর, মাজার, ফকীর-এদের কথাও শুনতে পারে না। ঢাকার আহমদিয়া মসজিদে তারাই হামলা চালিয়েছিল। যাতে কোন দুর্ঘটনা না ঘটে তার জন্য আমরা সার্বিক দিক বিবেচনা করে নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করবো। পুলিশের পাশাপাশি আয়োজকদেরও সচেতন থাকতে হবে। খেয়াল রাখতে হবে যাতে মিছিলে কোন অপরিচিত লোক ঢুকে পড়তে না পারে। কারো কাছে কোন ব্যাগ বা পোটলা থাকলে তল্লাশী করবেন। কারো চলাফেরা সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করবেন। যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবেন তারা পুলিশের সাথে সমন্বয় করে কাজ করলে ভালো হবে। যাতে কেউ নাশকতা করতে এলে আগেভাগেই আমরা তাকে পাকড়াও করতে পারি। আমাদের সর্বাত্মক প্রচেষ্টা থাকবে যাতে এটা (তাজিয়া মিছিল) ভালোভাবে শেষ হয়। আপনাদের সকল কার্যক্রম সন্ধার আগেই শেষ করবেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম, বিশেষ শাখার ওসি মির্জা আবুল কালাম আজাদ এবং টিআই আবুল হোসেন গাজীসহ রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার খানকা শরীফের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১০ই সেপ্টেম্বর পবিত্র আশুরা উপলক্ষে এবার রাজবাড়ী সদরে ১৪টি ও গোয়ালন্দ উপজেলার ৮টি স্থানে তাজিয়া মিছিল এবং ওরশ মাহফিল অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!