fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

দুবাই শাসককে পারাপার করার সুযোগ পেলেন এক বাংলাদেশী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

॥ওবায়দুল হক মানিক, আরব আমিরাত থেকে॥ সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমকে দেইরার ওল্ড সউক থেকে গোল্ডেন সউকে পারাপার করার সুযোগ পেলেন মোহাম্মদ আলম নামের এক বাংলাদেশী প্রবাসী, যিনি কক্সবাজার জেলার বাসিন্দা।
মোহাম্মদ আলম দুবাইয়ের একটি সংবাদ মাধ্যমকে বলেন, গত ২রা সেপ্টেম্বর আমি সকাল ৫টা থেকে ক্রিক জুড়ে লোকদের পারাপার শুরু করি। তবে দিনটি কোন সাধারণ দিন ছিল না। আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। আমাদের মধ্যে অনেক আবরা চালক ছিলেন। কিন্তু শেখ মোহাম্মদ ও তার প্রায় ডজন খানেক সহকর্মী আমার বোটে ওঠেন। ডেইরা ক্রিক পার হওয়ার জন্য তারা আমাকেই বেছে নিয়েছিলেন। শেখ মোহাম্মদকে নিয়ে নৌকা চালাতে পেরে আমি খুবই সম্মানিত বোধ করছি। তিনি আমার সাথে হ্যান্ডশেক করেছেন এবং আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি কেমন আছি। আমি শুধু একটি কথাই বলতে পেরেছি, তা হলো আসসালামু আলাইকুম।
মোহাম্মদ আলম দুবাই ক্রিক সংলগ্ন আল রাসে থাকেন এবং কমিশনের ভিত্তিতে আবরা চালান। এতে তিনি মাসে ১হাজার দিরহামের মতো উপার্জন করেন। বাংলাদেশে তার স্ত্রী এবং ১০ ও ৪বছর বয়সী ২টি সন্তান রয়েছে।
তিনি আরো বলেন, আমি এখনো আমার স্ত্রী ও বাচ্চাদের কাছে এ কথা বলিনি- তবে তাদের কাছে অবশ্যই খুব সুন্দর একটি গল্প করবো। লোকজন আমার সাথে ছবি তুলছেন এবং শেখ মোহাম্মদকে পারাপারের বিষয়ে জানতে চাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!