fbpx
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী আবুধাবী পৌঁছেছেন বহরপুরে আন্তঃ জেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রাজশাহী একাদশ বিজয়ী ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের জন্মদিন পালন পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভায় রাজবাড়ীর প্রতিনিধি দলের অংশগ্রহণ লেখাপড়ার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে বই বিক্রি করে দ্বিতীয় শ্রেণীর ছাত্র নান্নু গোয়ালন্দে প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতা দীপকের মাতার আদ্য শ্রাদ্ধত্তোর অনুষ্ঠান বালিয়াকান্দির কলেজ শিক্ষক মোজাম্মেলের মৃত্যু বার্ষিকী শ্রীপুরে ট্রাক চালকের বাড়ী থেকে বিশালাকৃতির গোখরা সাপ উদ্ধার গোয়ালন্দে অকাল প্রয়াত ২বন্ধু রনজু-লেবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

রাজবাড়ী রাস্তার মোড় থেকে ফেন্সিডিল ভর্তি প্রাইভেট কারসহ ১জন গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৩রা সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে ৯৬৬ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কারসহ নয়ন হোসেন(১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত নয়ন হোসেন যশোর জেলার শার্শা উপজেলার চালতিবাড়ীয়া ইউনিয়নের গাজীর কায়বা গ্রামের জামাল হোসেনের ছেলে। উদ্ধারকৃত ফেনসিডিল ও জব্দকৃত ফেনসিডিলসহ র‌্যাব তাকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়স্থ সাউথ লাইন পরিবহনের বাস কাউন্টারের সামনে প্রাইভেট কার তল্লাশী করে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী নয়ন হোসেনকে গ্রেফতার করে। সে বেশ কিছুদিন ধরে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে ফরিদপুরসহ আশপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!